KBeauty Brand

KBeauty Brand

Share

আমরা তিন বছরের বেশি সময় ধরে অথেনটিক কোরিয়ান স্কিন কেয়ার সেল করছি ,আমাদের রয়েছে নিজস্ব ইমপোর্টার।
( Emergency :01632342416)

31/08/2026

একজনের কথা আরেক জনের কাছে না লাগিয়ে সানস্ক্রিন লাগান।
মন পুড়লেও, ত্বক পুড়বে না 😎

31/08/2026

মন ভাল করার প্লেস ( place)

.com

31/08/2026

অনেকেই বলেন আমরা ডিসকাউন্ট কেন দেই না?
আমরা কিন্তুু এক একাউন্ট থেকে ২০০০০ টাকার প্রডাক্টস পারচেজ করলেই ২০০০ টাকার প্রডাক্টস গিফট দিচ্ছি তাও আবার লাইফটাইম এর জন্য। 🌸

এই আপুটি ও কিন্তুু ২ হাজার প্রডাক্টস গিফট নিয়েছেন 🖤

30/08/2026

মুখ পরিষ্কার হোক, আর আয়নার সামনে তাকিয়ে crush-এর মতো নিজেকেই ভালো লাগুক
MY JIN Gold Red Ginseng Foam Cleanser — Red Ginseng-এর যত্নে ত্বককে করবে গভীরভাবে পরিষ্কার, সতেজ ও প্রাণবন্ত।
ময়লা-অতিরিক্ত তেল দূর করে ত্বককে দেবে fresh, clean & radiant look

30/08/2026

আর কোনোকিছু তে কাজ হবে না এখন🫣😁

কার কার সেইম অবস্থা? 🥲

30/08/2026

আপনাদের স্কিনের অল-ইন-ওয়ান যত্নে একই ক্রিমে ৭টি বেনিফিট দিচ্ছে ড্যাবো ব্র্যান্ডের এই ৩টি ক্রিমের কম্বো। যাদের ড্রাই স্কিন, তারা গভীর হাইড্রেশনের জন্য নীল রঙের Moisture Sherbet নিতে পারেন। স্কিনে গ্লো আর পুষ্টি ফিরিয়ে এনে ড্যামেজ রিপেয়ার করতে দারুণ কাজ করে কমলা রঙের Nutrition Amino ক্রিমটি। আর যাদের স্কিন একটু সেনসিটিভ বা ব্রণের সমস্যা আছে, স্কিনকে একদম ঠান্ডা ও শান্ত রাখতে বেছে নিন সবুজ রঙের Cooling Soothing ক্রিম। আপনার স্কিনের ধরন অনুযায়ী পারফেক্ট ক্রিমটি এখনই অর্ডার করে ফেলুন! 🛍️

29/08/2026

K-Beauty-এর ছোঁয়ায় ত্বকের যত্ন হোক আরও সুন্দর ও যত্নশীল
কোরিয়ান স্কিনকেয়ারের gentle care-এ ত্বক পাক deep hydration, soothing comfort আর healthy skin barrier-এর যত্ন। cccc
প্রতিদিনের skincare routine-এ একটু Korean Beauty, একটু extra love!
K-Beauty Brand Gentle Skin Care

29/08/2026

যেসব আপুরা মেস্তার জন্য অনেক কিছু ট্রাই করেছেন কিন্তুু কাজ হয় নি তারা আমাদের এই কম্বটি ট্রাই করতে পারেন 🖤

29/08/2026

স্কিনকে এক্সট্রা গ্লোয়িং আর প্লাম্প করার জন্য আপনার রুটিনে যোগ করতে পারেন I'm from Rice Toner গুলো।

এই টোনারগুলো স্কিনকে ইন্সট্যান্ট গ্লোয়ি আর প্লাম্প করে তুলে।আর লং টাইম ব্যবহারে স্কিনকে করবে গ্লাস স্কিন। এই টোনারটি ব্যবহার করে ভাল লাগবে না এমন কাউকে খুজে পাওয়া যাবে না।
যাদের অয়েলি তারা নিবেন I'm From black Rice Toner আর যাদের ড্রাই স্কিন তারা I'm From Rice Toner টি ট্রাই করতে পারেন 🌸

28/08/2026

Dr. Althea 345 Relief Cream ত্বকের ড্যামেজ, শুষ্কতা আর সেনসিটিভ স্কিনের জন্য বেস্ট একটি ক্রিম। যাদের স্কিন এর ব্যারিয়ার টা খুব ড্যামেজ তার ট্রাই করতে পারেন আপুরা❤️ এবং এই ক্রিমটি ত্বকের রেডনেস কমিয়ে স্কিন কে ব্রাইট করতেও হেল্প করে।

Want your business to be the top-listed Beauty Salon in Munshiganj?
Click here to claim your Sponsored Listing.

Category

Website

Address


Munshigonj, Dhaka
Munshiganj
1500